Friday, May 6, 2016

খোদার কছম স্যার আমি ছাত্রলীগ করি !!! বাংলা জোকস অনলাইন


পুলিশ – ঐ শালা ব্যাচেলর ! 
.
ব্যাচেলর- স্যার আমি বিবাহিত। 
.
পুলিশ – তাইলে তোর বউ কই ? 
.
ব্যাচেলর- স্যার বউ পাশের বাসার এক বড়ভাইর সাথে ভাগছে। 
.
পুলিশ- ইন্নানিল্লাহ। 
.
ব্যাচেলর- স্যার আমার বউ আরেক লোকের লগে ভাগছে ! 
.
লজ্জায় আমার ঘুম হারাম। 
.
পুলিশ – কেমনে বিশ্বাস করমু তুই বিবাহিত? 
.
তোর পোলা-মাইয়া নাই ? 
.
ব্যাচেলর- স্যার আমার বউ দুই মাসের অন্তঃসত্তা ছিলো। 
.
পুলিশ- তোর কাবিন নামা দেখা। 
.
ব্যাচেলর- স্যার পালাইয়া বিয়া করছি, কাবিন নামা এখনো কাজী অফিসে। 
.
কাবিন নামা উঠাইতে আরো পাঁচ হাজার টাকা লাগবো। 
তাই ভয়ে উঠাই নাই। 
.
পুলিশ- তাইলে এখন এই মেসে কি করছ ? 
.
ব্যাচেলর – স্যার কাজের বুয়া খুঁজতে আসছি। আমার বউ তো ভাগছে। 
তাই কাজের বুয়া খুঁজতে বের হইছি। 
.
পুলিশ- তোর মুখে দাড়ি ক্যান ? 
.
ব্যাচেলর- স্যার বউয়ের টেনশনে কাটতে ভুলে গেছি। 
.
পুলিশ- তুই শিবির করছ ? 
.
ব্যাচেলর- স্যার খোদার কছম ছাত্রলীগ করি। 
.
পুলিশ- আমার লগে থানায় যাইবি নাকি ঝামেলা এখানেই শেষ করবি ? 
.
ব্যাচেলর- স্যার বিশ্বাস করেন আমি বিবাহিত। 
.
পুলিশ- তাইলে আমারে খুশি কর। 
.
ব্যাচেলর- স্যার আমার বউ টাকা লইয়া ভাগছে। 
.
আমার কাছে কোন টাকা নাই। 

পুলিশ- আমার লগে এরশাদি চলবো না… 
.
ব্যাচেলর- স্যার কিছু টুজ বিস্কুট আছে, চলবো..? 
.
ভাল লাগলে লাইক কমেন্ট এবং শেয়ার করতে ভুলবেন না !!

1 comment: